রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা (220+) । বিবাহ বার্ষিকী চিঠি SMS - Anniversary Wishes

রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা

রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা (220+) । বিবাহ বার্ষিকী চিঠি SMS - Anniversary Wishes

রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা । বিবাহ বার্ষিকী চিঠি SMS রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা । বিবাহ বার্ষিকী চিঠি SMS রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা (220+) । বিবাহ বার্ষিকী চিঠি SMS: জীবনের ক্যালেন্ডার বিবাহিতদের জন্য একটি বিশেষ দিন সংরক্ষণ করে। সাধারণত বার্ষিকী হিসাবে উল্লেখ করা হয়- এটি এমন একটি দিন যা আপনাকে আবার শুরুতে নিয়ে যায়। যে মুহূর্তে দাম্পত্য জীবনের যাত্রা শুরু হয়েছিল। 

প্রতিটি ব্যক্তি গোপনে তাদের বার্ষিকীর শুভ উপলক্ষ সম্পর্কে স্মরণ করিয়ে দিতে পছন্দ করে। কেন সেই হাস্যকর মুহূর্তগুলির সর্বাধিক ব্যবহার করবেন না এবং আপনার বন্ধু এবং পরিবারকে একটি মজার বার্ষিকী শুভেচ্ছা পাঠাবেন না? আসুন আপনার বার্ষিকীর শুভেচ্ছায় কিছু হাস্যরস ছড়িয়ে দিন এবং আপনার প্রিয়জনকে হাসিয়ে দিন। তাদের এখন কিছু মজার বার্ষিকী বার্তা পাঠান!

রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা । বিবাহ বার্ষিকী চিঠি SMS রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা । বিবাহ বার্ষিকী চিঠি SMS রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা রোমান্টিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও কবিতা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

মজার বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ হল এমন একটি যাত্রা যা আপনাকে 'তুমিই সেরা যা আমি জানি' থেকে নিয়ে যায় 'তুমি কিছুতেই ভালো। শুভ বার্ষিকী!

যতক্ষণ না আপনি বুঝতে পারেন যে আপনার বাবা-মা আপনাকে উভয়কেই তাদের মতোই কষ্ট পেতে ফাঁদে ফেলেছেন ততক্ষণ পর্যন্ত এটি ভালবাসা এবং সম্মানের বিষয়ে! শুভ বার্ষিকী!

শুভ বার্ষিকী. আমি মনে করি আপনি ইতিমধ্যে খুঁজে পেয়েছেন কেন 'মুদি' শব্দটি প্রেমের চেয়ে বিবাহের সাথে বেশি সম্পর্কিত!

একটি বিবাহ বার্ষিকী হল অনেক কিছুর উদযাপন। ভালবাসা, বিশ্বাস, অংশীদারিত্ব, ঝগড়া, সহনশীলতা এবং দৃঢ়তা, এবং তালিকাটি চলতে থাকে যতক্ষণ না এটি এমন হয়ে যায়, 'আচ্ছা, আমাদের এখন কী উদযাপন করতে হবে?

বিয়ে একটি সোপ অপেরার মতো যা আপনি সোশ্যাল মিডিয়াতে মজা করেন, তবে আপনাকে এখনও দেখতে হবে কারণ আপনার মা এটি পছন্দ করেন!

আমি আজ আমার মেইলবক্স খুললাম. আশ্চর্যের বিষয়, সেখানে কোনো ডিভোর্স লেটার পাওয়া যায়নি। শুভ বার্ষিকী ভালবাসা!

যখনই আমি তোমাদের দুজনকে দেখি, তখনই আমাকে ভাবায় যে শেক্সপিয়ার বেঁচে আছেন এবং আপনার রোম্যান্স সম্পর্কে সনেট লিখছেন কিনা। আপনার উভয়ের জন্য শুভ বার্ষিকী! কখনোই পরিবর্তন হবে না.

আমি যদি আত্মহত্যা করি, তাহলে আপনি তালিকায় প্রথম সন্দেহভাজন হবেন। শুভ বার্ষিকী আমার ভালবাসা!

আপনার সমালোচনা আমার কাছে অনেক পুরুষের প্রশংসার চেয়ে অনেক বেশি বোঝায়। এটা মিথ্যা, এবং আপনি এটা জানেন! শুভ বার্ষিকী!

দীর্ঘস্থায়ী দাম্পত্য জীবনে জীবন খুবই ছোট। তাই না, প্রিয়তম? শুভ বার্ষিকী!

আমি শিখেছি যে বিয়ে একটি বক্সিং রিং। আপনাকে ধন্যবাদ, অংশীদার, আমার মধ্যে কিছু জ্ঞান smacking জন্য. তোমাকে ভালোবাসি.

আমি অনুমান করি যে ঈশ্বর আপনার বিয়ের দিনে আপনার দুজনের মধ্যে কিছু সুপারগ্লু আটকে দিয়েছেন। তোমাদের দুজনকেই খুব সংযুক্ত মনে হচ্ছে। একটি সুন্দর শুভ বার্ষিকী আছে!

লিও টলস্টয় আমাদের সম্পর্কে একটি বই লিখেছেন। এর শিরোনাম ছিল “যুদ্ধ ও শান্তি”। শুভ বার্ষিকী প্রিয়তম!


আজকাল, আমি নিজেকে অনেক হাসতে দেখি। আমি অবশ্যই পাগল হয়ে যাচ্ছি, অথবা সম্ভবত এটি আপনার কারণে, প্রিয়. শুভ বার্ষিকী!

আমি কমেডি শো দেখা ছেড়ে দিয়েছি কারণ আমি আপনাদের দুজনের সেই হাস্যকর ফ্যাশনে ঝগড়া দেখতে পছন্দ করি যা আপনারা সবসময় করেন। আপনার বার্ষিকীতে অভিনন্দন!

ব্যাকরণগতভাবে বলতে গেলে, আমি আপনাকে একটি পিরিয়ড হিসাবে বিবেচনা করি। কারণ তুমি আমার বিয়ের সাজ পূর্ণ কর।

যেদিন বিয়ে করলাম সেদিন ক্যালেন্ডার অর্ধেক ছিঁড়ে ফেললাম। কারণ আমি আপনার সাথে আমার দিনগুলি ভাগ করতে চেয়েছিলাম। শুভ বার্ষিকী.

স্ত্রীর জন্য মজার বার্ষিকীর শুভেচ্ছা

বিবাহ একটি যুদ্ধক্ষেত্র যেখানে স্ত্রী সর্বদা জয়ী হয়। আপনার সামনে অনেক জয় কামনা করছি! শুভ বার্ষিকী!

আমি মিষ্টান্ন ভাণ্ডারে যাওয়ার কথা ভাবছিলাম, কিন্তু আমার কাছে ইতিমধ্যেই বিশ্বের সবচেয়ে মিষ্টি জিনিসটি বাড়িতে রয়েছে। শুভ বার্ষিকী, প্রিয়!

আপনি সবসময় সঠিক, এবং আমি সবসময় ভুল. সেজন্য তুমি আমাকে বেছে নিয়েছ, আর আমি তোমাকে বেছে নিয়েছি। শুভ বার্ষিকী!

আমার হাতে ফুল এবং আমার মুখে একটি হাসি প্লাস্টার করে, আমি আজ পর্যন্ত আমাদের দুজনের বেঁচে থাকার জন্য আনন্দিত। একটি গম্ভীর, শুভ বার্ষিকী!

আমার স্ত্রী আমাকে ধার্মিক বানিয়েছে। আমি এখন প্রতিদিন ঈশ্বরের কাছে পরিত্রাণের জন্য প্রার্থনা করি। শুভ বার্ষিকী, আমার সুন্দর রাক্ষস.

জীবনের সুন্দর জিনিসগুলি প্রায়শই স্বল্পস্থায়ী হয়। এবং তবুও, আমি ভাগ্যবান যে আজ পর্যন্ত আপনার হাত ধরে আছি। শুভ বার্ষিকী, আমার ভালবাসা!


এই দিনেই আমি বিয়ের সমাধিতে আমার নাম লিখেছিলাম। আশ্চর্যজনকভাবে, আমার স্ত্রী আমার পরকালকে অত্যন্ত আনন্দদায়ক করে তুলেছে। শুভ বার্ষিকী!

আমার স্ত্রী একটি আনন্দদায়ক রান্না. সে সত্যিই জানে কিভাবে আমাদের বিয়ের পাত্রে সেই আবেগগুলোকে আলোড়িত করতে হয়। শুভ বার্ষিকী!

আজ, আমি সেই দিনটি উদযাপন করছি যেদিন আপনি শেষ পর্যন্ত আমার চেয়ে ভাল মানুষ খুঁজে পাওয়ার চেষ্টা ছেড়ে দিয়েছেন। শুভ বার্ষিকী আমার ভালবাসা!

আমি তোমাকে একটা রেস্টুরেন্টে নিয়ে যেতে চেয়েছিলাম, তখন বুঝলাম তোমার থেকে ভালো রান্না আর কোন শেফ করতে পারবে না। আসুন বাড়িতে একটি মোমবাতি আলো ডিনার সঙ্গে এই দিন উদযাপন করা যাক!

আমাকে পাগল বলার সব অধিকার তোমার আছে; পুরুষরা আপনার মত কাউকে বিয়ে করলে ঠিক এটাই হয়ে ওঠে! শুভ বার্ষিকী!

স্বামীর জন্য মজার বার্ষিক শুভেচ্ছা

আপনার জীবনে দেখা হবে এমন সুন্দরতম ব্যক্তির কাছ থেকে শুভ বার্ষিকী। তোমার আমার উপস্থিতির জন্য কৃতজ্ঞ হও!

আপনি একটি জীবন্ত তারের মত কারণ যখনই আমি আপনার চারপাশে থাকি, আমি ভালবাসার স্ফুলিঙ্গ অনুভব করতে পারি। শুভ বার্ষিকী!

আমার সম্পর্কে আপনার অনেক অভিযোগ থাকতে পারে, কিন্তু প্রিয়তমা আমাকে বিশ্বাস করুন, তারা আপনার মতোই অকেজো। শুভ বার্ষিকী!

এই বিশেষ দিনে, আমি আপনাকে জানতে চাই যে আপনি আমার পরিচিত সবচেয়ে মিষ্টি মানুষ। আমি যদি আপনাকে এক কাপ গরম কফিতে ঢেলে আপনাকে জীবিত খেতে পারতাম!

ধন্যবাদ, স্বামী, আমার ব্যক্তিগত ব্যাঙ্ক হওয়ার জন্য। জেনে রাখুন আপনার ক্লায়েন্ট আপনাকে আন্তরিকভাবে ভালোবাসে। যাইহোক, শুভ বার্ষিকী।

আমার স্বামী একটি কম স্ফুটনাঙ্ক সঙ্গে একটি দ্রাবক. কিন্তু, যখন আমি তাকে চুমু খাই, তখন তার রাগ বাষ্প হয়ে যায়। শুভ বার্ষিকী, আমার অন্য অর্ধেক.

আপনার বার্ষিকীতে, আমি আপনাকে জানতে চাই যে আমি আপনাকে বিরক্ত করতে কতটা ভালোবাসি। আমার সাথে নির্বাণ জন্য আপনাকে ধন্যবাদ, আমার প্রিয়.

আমি আপনাকে আরও বিড়াল ভিডিও দেখানোর জন্য আপনাকে মধ্যরাতে জাগিয়ে আমার বাকি জীবন কাটাতে চাই। শুভ বার্ষিকী প্রিয়!

ভুল সঙ্গী বেছে নেওয়ার জন্য একে অপরকে ভালবাসা এবং একে অপরকে হাসানোর আরেকটি বছর এখানে। শুভ বার্ষিকী!

বন্ধুদের জন্য মজার বার্ষিকী শুভেচ্ছা

প্রেম যদি এমন একটি স্বপ্ন হয় যা আপনি জেগে উঠতে চান না, তাহলে বিয়ে হল একটি COMA যা আপনি জেগে উঠতে পারবেন না! শুভ বার্ষিকী!

আপনি যে কেউ হতে চান হতে পারেন, কিন্তু আপনি ঠিক আমার মত একজন অভিনেতা হতে পছন্দ করেছেন. শুভ বার্ষিকী আমার বন্ধু.

আমার মনে আছে এখানে জাতীয় চিড়িয়াখানায় লাভবার্ড দেখেছি। আপনি বলছি যে আমাকে মনে করিয়ে. শুভ বার্ষিকী!

পরিসংখ্যানগতভাবে বলতে গেলে, আপনি বলছি outliers. আপনার বিবাহের __ বছর ধরে আপনি ছেলেরা যেভাবে একে অপরকে ভালোবাসেন তা ব্যক্তিদের পক্ষে স্বাভাবিক নয়। শুভ বার্ষিকী.

আপনি জানেন, যদি আপনি আপনার বার্ষিকীতে আপনার বন্ধুদের আমন্ত্রণ না করেন তবে আপনার বিবাহ সুখী হবে না। আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে, আপনার অভিভাবক দেবদূত আপনাকে উভয়কে একটি শুভ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।


আমার বন্ধু, আমি আপনাকে অভিনন্দন জানাতে চাই আপনার দত্তক নেওয়া অতিরিক্ত বেড়ে ওঠা পুরুষ সঙ্গীর যত্ন নেওয়ার জন্য। শুভ বার্ষিকী এবং চমৎকার কাজ চালিয়ে যান।

আমার বন্ধু, আমি আপনাকে মনে করিয়ে দিতে চাই যে অতিরিক্ত কিছু আপনার স্বাস্থ্যের জন্য খারাপ। কিন্তু, এটাও মনে রাখবেন, আপনার স্ত্রী সবসময় সঠিক। আপনার বার্ষিকী আপনাকে নতুন আলো আনতে পারে!

এটা সত্যিই অসাধারণ যে আপনার সঙ্গী আপনাকে এত বছর ধরে সহ্য করেছে। শুভ বার্ষিকী!

বলুন তো, এ বছর কয়টা মাকড়সা মেরেছেন? আর তেলাপোকা? আমি বাজি ধরছি আপনি একটি দুর্দান্ত সময় কাটাচ্ছন, দোস্ত! শুভ বার্ষিকী!

আপনি যদি দীর্ঘস্থায়ী বিবাহ চান তবে আপনার সমস্ত খাবার নিজেই করুন! এবং যদি আপনি সেগুলি কীভাবে করবেন তা না জানেন তবে দয়া করে মাঝে মাঝে আমার সাথে দেখা করুন। আমাকে বিশ্বাস কর; আমি একজন বিশেষজ্ঞ হয়ে গেছি!

বাবা-মায়ের জন্য মজার বার্ষিকীর শুভেচ্ছা

আপনি একে অপরের প্রতি এত বিরক্তিকর তবুও আমাদের সকলের কাছে এত প্রিয়। শুভ বার্ষিকী প্রিয় মা এবং বাবা!

যখন আমি তোমাদের দুজনের দিকে তাকাই, তখন আমি বুঝতে পারি যে ভালোবাসা সত্যিই মানুষকে দীর্ঘজীবী করে। আপনি দিন অনেক ফিরে কামনা করছি!

বিয়ে টিকিয়ে রাখা কঠিন, কিন্তু আপনারা দুজন এটাকে এত সহজ করে তুলেছেন। শুভ বার্ষিকী!

মা এবং বাবা, আপনি একটি নতুন রেকর্ড স্থাপন করেছেন. আপনি গত (সংখ্যা) বছর ধরে একে অপরের সাথে ঘুমাচ্ছেন। নাহ, তুমি স্বপ্ন দেখছ না। এটা আপনার বার্ষিকী.


বিয়ের অলিম্পিক গেমসে, আপনি আমার মতো স্মার্ট, সুদর্শন সন্তান তৈরি করার জন্য পদক জিতেছেন। শুভ বার্ষিকী, মা এবং বাবা।

কল্পনা করুন যে একটি ছোট শিশু প্রেমের দ্বারা একত্রিত একটি দম্পতির তিরস্কারের সাথে মোকাবিলা করছে। ভাগ্যক্রমে বেঁচে যায় শিশুটি। শিশুটি তাদের বার্ষিকীতে তার গভীরতম উষ্ণ শুভেচ্ছা পাঠায়।

মা, তুমি হয়তো তোমার স্মৃতিশক্তি হারিয়ে ফেলছ, কিন্তু বাবা নিশ্চিত করবেন যে তোমরা দুজনেই নতুন স্মৃতি তৈরি করতে থাকো। তোমাদের উভয়ের জন্য শুভ বার্ষিকী!

আপনাদের দুজনের কাছ থেকে, আমি শিখেছি কিভাবে একে অপরকে নিঃশর্ত ভালবাসতে হয় এবং কিভাবে একে অপরকে বিশ্বাস করে হাসতে হয়। বিশ্বের সবচেয়ে আশ্চর্যজনক বাবা-মাকে শুভ বার্ষিকী!

আপনি আমার দেখা সেরা দম্পতি। আপনি যে ভালবাসা এবং বিশ্বাস ভাগ করেন তা সম্ভবত আমাদের সময়ের অতীতের অবশেষ হয়ে থাকবে। শুভ বার্ষিকী!

মজার বার্ষিকী উদ্ধৃত

"তুমি বুড়ো হয়ে গেলেও আমি তোমাকে ভালবাসব।" - লরেল কে. হ্যামিল্টন

“একটি বিবাহ বার্ষিকী হল ভালবাসা, বিশ্বাস, অংশীদারিত্ব, সহনশীলতা এবং দৃঢ়তার উদযাপন। যে কোনো বছরের জন্য অর্ডার পরিবর্তিত হয়।" - পল সুইনি

“অভিনন্দন! কষ্ট ও দুঃখের আরেকটি বছরের জন্য উল্লাস।" - অজানা

“বিয়ে হল দেওয়া এবং নেওয়া। তুমি তাকে এটা দিয়ে দিলে ভালো হয় নাহলে সে এটা নিয়ে নেবে।" - জোই অ্যাডামস

“ওষুধের দোকান জীবন বোঝে। এই কারণেই বার্ষিকী কার্ড এবং সহানুভূতি কার্ডগুলি একে অপরের ঠিক পাশে রয়েছে।" - অজানা

“আমি বিবাহিত হতে ভালোবাসি। একজন বিশেষ ব্যক্তিকে খুঁজে পাওয়া খুব ভালো, যাকে আপনি সারাজীবন বিরক্ত করতে চান।” - রিটা রুডনার

"একটি বিবাহের ব্যান্ড এখন পর্যন্ত তৈরি করা সবচেয়ে ছোট হাতকড়া, আমি আনন্দিত যে আমি আমার সেলমেটকে বুদ্ধিমানের সাথে বেছে নিয়েছি।" - অজানা

"আপনি এমন একজন যিনি আপনার পত্নী আজও বেছে নেবেন তা নিশ্চিত করার জন্য ক্রমাগত পরিবর্তন এবং বৃদ্ধির দিকে মনোনিবেশ করুন।" - ডঃ স্টিভেন ক্রেগ

"বিবাহ একটি তিনটি রিং সার্কাস: বাগদানের আংটি, বিবাহের আংটি এবং কষ্ট।" - চেস্টার উলি

"আমরা সবাই একটু অদ্ভুত এবং জীবন একটু অদ্ভুত, এবং যখন আমরা এমন কাউকে পাই যার অদ্ভুততা আমাদের সাথে সামঞ্জস্যপূর্ণ, তখন আমরা তাদের সাথে মিলিত হই এবং পারস্পরিক অদ্ভুততায় পড়ে যাই এবং একে প্রেম বলি।" - ডা। সেউস

বছরের পর বছর যেতে পারে, কিন্তু প্রতি বছর এই বিশেষ দিনটি বার্ষিকী হিসাবে পরিচিত, যা আমাদের মেমরির লেনের নিচে ভ্রমণ করতে বাধ্য করে। এটি আমাদের সেই বিশেষ দিনে ফিরিয়ে নিয়ে যায় যখন একজন প্রিয়জন তাদের বিবাহের গাঁটছড়া বাঁধেন। আমরা এটি জানার আগেই, ব্যস্ত বিবাহিত জীবনের বছরগুলি কেটে যায়।

 দাম্পত্য জীবন আমাদের কিছু তিক্ত-মিষ্টি স্মৃতি নিয়ে চলে যাবে এবং এই স্মৃতিগুলি বিবাহের নৌকায় যাত্রার স্মারক হিসাবে কাজ করে। এই যাত্রায় লুকিয়ে আছে কমেডির জন্য প্রচুর উপাদান। অবশ্যই, বিবাহিত জীবনের উত্থান-পতনের ন্যায্য অংশ রয়েছে। কারো কারো কাছে বিবাহিত জীবনই চূড়ান্ত কমেডি। সবাই একটি হৃদয়গ্রাহী হাসি ভালবাসে. সুতরাং, আমাদের কিছু কাস্টম মজার বার্ষিকী শুভেচ্ছা দেখুন এবং আপনার বার্ষিকী শুভেচ্ছা হাস্যরস এবং মজা পূর্ণ করুন.






Next Post Previous Post