স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ | নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

 স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ - স্বামীকে নিজের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে ভুলবেন না । আপনি খুব সহজেই আপনার বিবাহ বার্ষিকীতে স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে পারেন।  কিছু বিষয়ে লিখে তাকে শুভেচ্ছা জানালে সে আপনার উপর প্রচন্ড খুশি হতে পারে। 


তাই আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা মেসেজ। আর এই বিবাহ বার্ষিকীর স্ট্যাটাস পেয়ে আপনার স্বামী আপনার উপর অনেক খুশি হতে পারে । তাই নিজের স্বামীকে খুশি রাখতে চেষ্টা করুন ।

এই পোস্টগুলি দেখতে পারেন - বউকে জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

Husband ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে

ইমোশনাল ফেসবুক ক্যাপশন ২০২৪


স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ
স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা


স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

১ . স্বামীকে বিবাহ বার্ষিকীতে যেসব শুভেচ্ছা মেসেজ দিতে পারেন তা নিচে তুলে ধরা হলো:

যদি তুমি আমায় জিজ্ঞেস করো, আমি এখনও কি আগের মতো তোমায় ভালবাসি? আমি বলব, হ্যাঁ প্রিয়... যতই সময় অতিক্রম হোক বা বয়স বাড়ুক, শেষ দিন পর্যন্ত তোমায় ভালবাসবো। তুমি আমার চিরকালীন প্রেমের উৎস... শুভ বিবাহবার্ষিকী!


২. চোখের কি দোষ, বলো, দেখতে চায় তোমাকে।  
দৃষ্টির কি দোষ, বলো, তোমায় ভালো লাগে।  
মনের কি দোষ, বলো, মন চায় তোমায়।  
হৃদয়ের কি দোষ, বলো, সুন্দর লাগে তোমায়।  
আমার কি দোষ, বলো, ভালোবাসি তোমায়। 

৩.  যদি দেখা না হয়, মনে কোরো না আমি দূরে আছি।  
যদি কথা না হয়, মনে কোরো না আমি ভুলে গেছি।  
যদি হাসি না থাকে, মনে কোরো না আমি অভিমান করেছি।  
যদি ফোন না করি, মনে কোরো না আমি হারিয়ে গেছি।  
শুধু মনে রেখো, আমি খুব ভালোবাসি তোমায়।  


৪. আজকের এই দিনে, এই বিশেষ মুহূর্তে, আমরা একে অপরকে চিনতে শুরু করেছিলাম। দেখতে দেখতে একটি বছর পেরিয়ে গেছে। তোমার সাথে কাটানো এই সুখের সময় যেন খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেল, শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।


৫. আমি কখনো ভাবিনি, আমি এত ভাগ্যবান যে তোমার মতো একজন স্বামী পাবো। একটি বছর তোমার সাথে সুখের মুহূর্তগুলো ভাগাভাগি করেছি। আমি আগামী জীবনটা তোমার সঙ্গে কাটাতে চাই, শুভ বিবাহ বার্ষিকী।


৬. নদী যেমন বর্ষাকালে আনন্দে আত্মহারা হয়ে ওঠে, একটি বছর তোমার সাথে কাটানোর পর আমিও আনন্দে মুগ্ধ। আমি ভবিষ্যতেও তোমার সাথে এমন আনন্দে থাকতে চাই, বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও।


৭. কিভাবে বোঝাবো, আমি তোমায় কত ভালোবাসি? তোমার সঙ্গ পেয়ে আমার মুখে হাসি থাকে। সুখের মুহূর্তগুলো দ্রুত চলে যায়, কিন্তু আমি সারা জীবন তোমাকে পাশে চাই, বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।


৮.জানতাম না ভালোবাসা কি, তুমি আমাকে সেটা শিখিয়েছো। জানতাম না মায়া কি, যা তুমি আমাকে বোঝিয়েছো। এই সুখের মুহূর্তগুলো কাটানোর জন্য ধন্যবাদ, আমি কামনা করি, তোমার সাথে আমার আগামীর দিনগুলোও সুখ ও আনন্দে ভরে উঠুক, শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।


৯. তুমি জানো, নদীর স্রোত কেন তীরে আসে? জন্ম থেকেই নদীর স্রোত তীরকে ভালোবাসে। আমি তোমায় ভালোবেসে থাকতে চাই তোমার পাশে, যেমন স্রোত ভালোবেসে তীরের কাছে আসে। শুভ বিবাহ বার্ষিকী।


১০. দেখতে দেখতেই একটি বছর পার হয়ে গেছে, যা কথায় প্রকাশ করা সম্ভব নয়। তোমার সাথে কাটানো দিন ও মুহূর্তগুলো সবসময় স্মরণে থাকবে। এভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকতে চাই। কখনোই আমাকে দূরে ঠেলো না, শুভ বিবাহ বার্ষিকী।

১১. সুন্দর রাত,  
তাদের চেয়ে তুমি আরও সুন্দর।  
মনের দরজা খুলে দেখো, তোমার অপেক্ষায় দাঁড়িয়ে আছি আমি।  
দুহাত বাড়ালাম আমি তোমার জন্য,  
তুমি কি আমাকে ভালোবেসে গ্রহণ করবে?


১২.   ভালোবাসা কখনো দূরত্ব মানে না, তা কখনো মুহূর্তের মধ্যেও সীমাবদ্ধ হয় না। তোমার কাজ দেখে দিন দিন তোমার প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা বেড়ে চলেছে, যা বলার মত নয়। শুভ বিবাহ বার্ষিকী।


১৩. আজকের এই দিনে প্রথমবার তোমার সাথে দেখা হয়েছিল এবং আমাদের পথচলা শুরু হয়েছিল। আজ তুমি অনেক দূরে, কিন্তু তোমার সেই ভালোবাসা অনুভব করছি। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও।


১৪. দূরত্ব কখনোই ভালোবাসাকে হারাতে পারে না। তুমি যত দূরেই থাকো না কেন, সব সময় আমার মনে ও অন্তরে আছো, যা আমি অনুভব করি। শুভ বিবাহ বার্ষিকী।


১৫. তোমার সাথে কাটানো মুহূর্তগুলো সব সময় মনে পড়ে। কিন্তু দূরত্বের কারণে তোমাকে ছুঁয়ে দেখতে ইচ্ছে করে। আজকের বিবাহ বার্ষিকীর দিনে জানাই হৃদয়ের গভীর থেকে অসংখ্য ভালোবাসা।


১৬. দূরত্ব যত বাড়ে, ভালোবাসা ততই বৃদ্ধি পায়। সেই ভালোবাসাটাই এখন আমি অনুভব করছি। গত এক বছরে কাটানো মুহূর্তগুলো আমি সব সময় মনে রাখি। তুমি আমার সবচেয়ে সেরা জীবনসঙ্গী। শুভ বিবাহ বার্ষিকী!


১৭ . তোমাকে পেয়ে আমি সত্যিই ধন্য হয়েছিলাম। এভাবেই সারা জীবন নিঃশব্দে আমার পাশে থাকো, বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।


১৮. একজন স্ত্রী হিসেবে তোমার মতো স্বামী পাওয়া আমার জন্য সত্যিই সৌভাগ্যের বিষয়। আমি তোমাকে নিয়ে আরও সুখী হওয়ার চেষ্টা করবো, শুভ বিবাহ বার্ষিকী।


১৯. প্রিয় হাবি, তোমার চলাফেরা ফাগুনের মাতাল হাওয়ার মতোই প্রাণবন্ত। আমাকে আরো উদ্দীপনা দিও, এই কামনা রইল বিবাহ বার্ষিকীতে।


২০. আমার হৃদয়ের আঙিনায় আশা ও ভালোবাসার প্রদীপ জ্বালিয়ে তোমাকে গ্রহণ করেছি। তুমিও ভালোবাসায় আমাকে জড়িয়ে নিও, আজ আমাদের বিবাহ বার্ষিকী, প্রিয়তম।


২১. ভালোবাসার মুকুট পরে তুমি আমার হৃদয়ের অধিরাজ হয়ে আছো, প্রিয় হাবি। প্রতি মুহূর্তে আমাকে অধিকার করে নিও, বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।



নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন



নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

নিজের বিবাহ বার্ষিকীতে ফেসবুকে আপনি যে সমস্ত ক্যাপশন দিতে পারেন তা তুলে ধরা হলো। আর এই ক্যাপশন গুলি যদি আপনার স্বামীর চোখে পড়ে তাহলে হয়তো তার হৃদয় ছুঁয়ে যেতে পারে ।

১. জীবন হয়ত আমাকে সুখী হওয়ার জন্য অনেক কারণ দিয়েছে, কিন্তু আমি সবচেয়ে বেশি আনন্দিত কারণ জীবন আমাকে তোমার মতো একজনকে উপহার দিয়েছে... শুভ বিবাহ বার্ষিকী!


২. ওগো প্রিয়তমা, তোমাকে জানাই
বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা
সারাজীবন তুমি শুধু আমাকেই ঘীরে থেকো, এই বাসনাই করি।


৩. আজকের এই দিনে, আমি জীবনের মূল্যবান উপহার হিসেবে তোমাকে পেয়েছিলাম।  
সেই কারণে আজকের দিনটি আমার জন্য চির স্মরণীয় হয়ে থাকবে।  


৪. তোমাকে পেয়ে আজ আমি কতটা খুশি,  
তা কিভাবে বোঝাবো, জানি না।  
তোমাকে আমি আমার হৃদয়ের মণিকোঠায় রেখেছি,  
এবং রাখবো সারাজীবন, ইনশাআল্লাহ।  



৫. আমাদের এই ছোট সংসারটির আজ ২ বছর পূর্ণ হলো।  
সময় কিভাবে চলে গেল, বুঝতে পারি না।  
কিন্তু এই সময়জুড়ে আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য,  
তোমাকে জানাই অনেক ভালোবাসা ও শুভেচ্ছা।  


৬. ওগো প্রিয়তমা,  
বিবাহিত জীবনের প্রথম বছরটি কাটালাম তোমার সাথে।  
আজ নিজেকে ধন্য মনে হয়, তোমাকে কাছে পেয়ে।  
তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।  


৭. আজ আমার বিবাহ বার্ষিকী। বিবাহের মাধ্যমে শুধু আমাদের ভাগ্যই একসাথে যুক্ত হয়নি, বরং আমাদের মনও একত্রে মিলেছে।


৮. কোন এক শুভ মুহূর্তে আমি আমার প্রিয় সহধর্মিনীকে পেয়েছিলাম। আজ আমাদের বিবাহ বার্ষিকী।


৯. জীবনের প্রতিটি বিবাহ বার্ষিকীতে আমি তোমাকে প্রথম দিনের মতো ভালোবাসা উপহার দিতে চাই। এই বিবাহ বার্ষিকী শুধু আমার নয়, তোমারও।


১০. আমার বিবাহ বার্ষিকীতে আমি উপলব্ধি করেছি যে, আমরা শুধু স্বামী-স্ত্রী নই, বরং একে অপরের ভালো বন্ধু।


১১.  বিবাহ বার্ষিকীর দিনটি আজ অবিশ্বাস্য মনে হচ্ছে। যে সুখ আমি কখনো স্বপ্নেও ভাবিনি, সৃষ্টিকর্তা তা আমাকে দিয়েছেন।


১২. আমার হৃদয়ের অন্ধকার ভেঙে কেউ একজন প্রদীপ জ্বেলে দিয়েছিলো আজকের এই দিনে। এই বিবাহ বার্ষিকীতে আমি তাকে পেয়েছিলাম।


১৩. সম্পূর্ণ একজন অচেনা মানুষকে কিভাবে যেন জীবনের সবচেয়ে মূল্যবান উপহার হিসেবে পেয়েছি। তাই বিবাহ বার্ষিকী আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন।


১৪. আজকের বিবাহ বার্ষিকীর আয়োজনের ক্ষেত্রে আমার জীবনসঙ্গীর অবদান অপরিসীম। বছরের এই দিনে সে আমার জীবনে এসে আমার পরিবারকে পূর্ণতা দিয়েছে।


১৫. আমি আমার বিবাহ বার্ষিকীতে আশেপাশের সেই মানুষগুলোর প্রতি কৃতজ্ঞ, যারা আমার বিয়ের সময় আমাকে সমর্থন করেছিলেন।


১৬. বছরের এই বিবাহ বার্ষিকী যেন আমার জীবনের একটি শুভ অধ্যায় হিসেবে রচিত হয়েছিল। এরপর থেকেই সব শুভ ঘটনা ঘটছে আমার সাথে।


১৭. আমার এই বিবাহ বার্ষিকীর মতো আরো অনেক বছর তোমাকে পাশে পেতে চাই। এক অনন্য জীবনে পদার্পণ করতে চাই।


১৮. আমি আমার বিবাহ বার্ষিকীতে কামনা করি, পৃথিবীর সব সম্পর্ক যেন একে অপরের পরিপূরক হয়ে ওঠে।


১৯. বিবাহ বার্ষিকীর এই দিনে আমার পিতামাতার আশীর্বাদ সবচেয়ে বড় উপহার। তাদের ছায়ায় আমি আরো একটি পরিবারের আশ্রয় পেয়েছি।


২০. বিবাহ বার্ষিকীর এই একটি দিনে তুমি আমার অগোছালো জীবনকে গুছিয়ে দিয়েছিলে। এই মুহূর্তটি আমি কীভাবে ভুলবো?


২১. আজ আমার বিবাহ বার্ষিকী। এই দিনে তুমি আমার হৃদয়ের শূন্যতাকে ভালোবাসায় পূর্ণ করে দিয়েছিলে।


২২. আমার বিবাহ বার্ষিকী উপলক্ষে আমি সুখের বিনিময়ে আরও সুখ অর্জন করতে চাই। আমার জীবনসঙ্গীও যেন সেই সুখের অংশীদার হয়।


স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস ইসলামিক
ইসলামিক স্ট্যাটাস পিকচার



স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস ইসলামিক

স্বামীকে বিবাহ বার্ষিকীতে ইসলামিক শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন। নিচে কিছু ইসলামিক শুভেচ্ছা বার্তা দেওয়া হল:

১. আল্লাহর কাছে আমি কৃতজ্ঞ যে তোমার মতো একজন স্বামী পেয়েছি। দেখতে দেখতে একটি বছর অতিক্রম করেছি, তোমার ভালোবাসার ছায়ায়। সারা জীবন তোমার ভালোবাসার ছায়ায় থাকতে চাই।


২. তুমি সত্যের পথের পথিক, আমায় দেখিয়েছো সঠিক পথে। তোমার সাথে থাকলে আমি যে পরিমাণ খুশি, তা বলার মত নয়। শুভ বিবাহ বার্ষিকী।


৩. আলহামদুলিল্লাহ, রহমতের মাধ্যমে আমরা একটি বছর কাটাতে পেরেছি। আল্লাহর কাছে কামনা করি, যেন আগামী সারা জীবন তোমার সাথে থাকতে পারি।


৪. আল্লাহর কাছে শুকরিয়া জানাই, তোমার মতো ঈমানদার ও আদর্শ স্বামী পেয়ে। তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।


৫. আল্লাহর কাছে হাজার শুকরিয়া, তোমার মতো ঈমানদার স্বামী পেয়েছি, যা কখনো কল্পনাও করিনি। শুভ বিবাহ বার্ষিকী।


৬.আল্লাহর কাছে দোয়া করি, আমাদের বিবাহিত জীবন যেন সুখ ও শান্তিতে ভরে ওঠে। যেন আমরা সারাজীবন একে অপরের সাথে থাকতে পারি। শুভ বিবাহ বার্ষিকী!


৭. আমি জীবনে অনেক কিছু পেয়েছি,  
কিন্তু তার মধ্যে সবচেয়ে মূল্যবান জিনিস তুমি।  
আমি চাই সারাজীবন তুমি আমার পাশে এমনভাবে দামি হয়ে থাকো।  
আমরা সারা জীবন একে অপরের হাত ধরে থাকবো, ইনশাআল্লাহ। 


৮. তুমি আল্লাহর কাছ থেকে পাওয়া একটি রহমত।  
আমার জীবনে একইসাথে স্বামী, প্রেমিক ও বন্ধু হওয়ার জন্য ধন্যবাদ।  
(শুভ বিবাহ বার্ষিকী)  

 
৯. আল্লাহ তা’আলা অনুগ্রহ করে তোমাকে আমার জীবনে পাঠিয়েছেন।  
আল্লাহর এই অনুগ্রহের জন্য লাখো কোটি শুকরিয়া।  
শুভ বিবাহ বার্ষিকী, আমার প্রিয়তমা স্ত্রী।  


১০. আমি নিজেকে ভাগ্যবান মনে করি,  
কারণ আমার সবচেয়ে ভালো বন্ধুকে আমার আত্মার সঙ্গী হিসেবে পেয়েছি।  
আমি তোমাকে ভালোবাসি।  
(শুভ বিবাহ বার্ষিকী)  


১১. তুমি আমার স্ত্রী হয়ে আজকের এই দিনে আমার জীবনে প্রবেশ করেছিলে।  
তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা,  
আমার প্রাণপ্রিয় সহধর্মিনী।  

শেষ কথা:


 আজকের এই পোস্টে আপনাদের সাথে শেয়ার করা হয়েছে স্বামীকে বিবাহ বার্ষিকীতে কি কি শুভেচ্ছা বার্তা দিতে পারেন । এছাড়াও নিজের ফেসবুক প্রোফাইলে কি কি স্ট্যাটাস দিতে পারেন বিবাহ বার্ষিকী উপলক্ষে।  আশা করি এই পোস্টটি একটু হলেও আপনার উপকারে আসবে যদি আপনি আপনার স্বামীকে বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা বার্তা দিতে চান। পাশাপাশি অবশ্যই সব সময় চেষ্টা করবেন নিজের স্বামীকে সর্বোচ্চ ভালোবাসার এবং সর্বোচ্চ সহায়তা করার সব দিক থেকে।


tags: bangla natok,bangla new natok,bangla natok 2022,bangla news,natok bangla,bangla cartoon,bangla song,bangla new natok 2022,bangla news today,latest bangla news,bangla tv news,all bangla news,bangla,bangla news live,new bangla natok,bangla animation,bangla news update,bangla golpo,bangla status,bangla stores,new natok bangla 2022,bangla natok 2022 new,poster bangla natok,bangla movie,bangla funny facebook post,bangla animation golpo

Next Post Previous Post